1. jagannathpurerkhabor@gmail.com : admin :
  2. gobindo83@gmail.com : Gobindo Deb : Gobindo Deb
  3. humayon1985@gmail.com : Humayon Ahmed : Humayon Ahmed
  4. jamaluddibela1983@gmail.com : Jamal Uddin Belal : Jamal Uddin Belal
২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ| ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ| বর্ষাকাল| শনিবার| সকাল ৮:৩৫|
শিরোনাম
জগন্নাথপুরে মোবাইল কোর্টের অভিযানে জব্দ অবৈধ কারেন্ট,বের জাল পুড়িয়ে ধ্বংস নিশিতার মসলা ক্রয় করে ফ্রীজ   পুরস্কার পেলেন জগন্নাথপুর নারিকেলতলা গ্রামের  সৌভাগ্যবান কৃষক জগন্নাথপুরে বন্যায় ক্ষতিগ্রস্ত সড়কে বাঁশের সাঁকো ঝুঁকি নিয়ে পারাপার জগন্নাথপুরে বন্যায় সড়কে বিভিন্ন স্থানে ভাঙ্গন মানুষের ভোগান্তি সুনামগঞ্জে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার সুনামগঞ্জে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় জগন্নাথপুরে বন্যায় সড়কে বিভিন্ন স্থানে ভাঙ্গন মানুষের ভোগান্তি সাধারণ মানুষের মুখে হাসি ফুটাতে কাজ করছি: এমপি ময়েজ উদ্দিন শরীফ  আবারো বিলাতের মাঠিতে বাংলাদেশকে অনন্য এক উচ্চতায় নিয়েগেলেন বিশ্বনাথের মেয়ে রোশনারা আলী

জগন্নাথপুরে রেমিটেন্স যোদ্ধার মৃত্যু এলাকায় শোকের ছায়া: জানাযা সম্পন্ন

রিপোর্টার
  • আপডেটের সময় : শুক্রবার, জুন ৭, ২০২৪,
  • 81 দেখা হয়েছে

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি::
সুনামগঞ্জের জগন্নাথপুরের পাইলগাঁও ইউনিয়নের গোতগাঁও গ্রামে এক রেমিটেন্স যোদ্ধার মৃত্যু হয়েছে। তরুণ সমাজ সেবক অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। মৃত্যর খবর পাওয়া পর সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাই ও বন্ধুগন মৃত্যুর খবর জানিয়ে পোষ্ট দিতে থাকেন।


জানা যায়, পাইলগাঁও ইউনিয়নের গোতগাঁও গ্রামের আয়ুব আলীর ৩য় ছেলে হাফিজুর রহমান (৩০) আলবেনীয়া থেকে গ্রীস যাওয়ার অসুস্থ্য হয়ে মৃত্যু বরণ করে। তার বড় ভাই আবিদুর রহমান দীর্ঘ দিন ধরে গ্রীসে থেকে পরিবারের চালিয়ে যাচ্ছেন। পরিবারের স্বচ্ছতা আনতে তার ছোট ভাইকে হাফিজুর রহমানকে ইউরোপের দেশ কসবো থেকে আলবেনীয়া হয়ে গ্রীসে নিতে চাইছিলেন। গত ২২ এপ্রিল মারা যাওয়ার পর এতদিন হিমঘরে রাখার পর তার মরদেহ শুক্রবার (৭জুন) সকালে দেশে আনা হয়। দেশে লাশ আসার পর এক নজর দেখার জন্য এলাকার জনসাধারন ঝড়ো হন তার বাড়ীতে। সদা হাসি উজ্জল এই তরুণের মৃত্যুতে শোক প্রকাশ করেন এলাকার সকল প্রকার জনসাধারন।

উপার্জনক্ষম একজন সদস্যকে হারিয়ে তার পরিবারে নেমে এসেছে শোকের ছায়া। শুক্রবার বাদ আছর গোতগাঁও বড় জামে মসজিদের সামনে জানাযার নামাজ শেষে পারিবারিক কবর স্থানে তাকে দাপন করা হয়। এ সময় উপজেলা বিএনপি নেতা আবু মিয়া, মুনসুর মিয়া, উপজেলা যুবদলের যুগ্ম দলের রাসেল বস্ক, উপজেলা যুবদলের আহ্বায়ক সদস্য মো. আল আমীন, স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহ্বায়ক মিজানুর রহমান মিজান, আশরাফুল হক, শামীম আহমদ, সুনামগঞ্জ জেলা ছাত্রদল সদস্য মো. আবু তালেব, উপজেলা ছাত্রদল নেতা তারেক আহমদ মিটু, কাদির মিয়া, রুহুল আমীন প্রমুখ।
এ ব্যাপারে রাজনৈতিক সহযোদ্ধা মো. আল আমিন জানান, হাফিজুর রহমান ছাত্র দলের ছাত্র রাজনৈতির শুরু থেকে আমার সাথে ছিল। সে মেধাবী ও দক্ষ মাঠকর্মী ছিল। রাজনৈতিক মাঠে সকলের সাথে ভাল ব্যবহার চলাফেলায় নেতা কর্মীদের মন জয় করে সকলের কাছে প্রিয় পাত্র হয়ে উঠেছিল। সে আমার রাজনৈতিক কর্মী ছিল না আমার আপন ভাইয়ের মত চলাচল করতো। বিদেশ যাওয়া সময় আকুতি মিনতি করেছিল ও সকলের কাছে দোয়া চেয়েছিল কে জানে আজ কপিনে হয়ে ফিলবে প্রিয় হাফিজুর রহমান।
এ ব্যাপারে উপজেলা স্বেচ্ছা সেবক দলের যুগ্ম আহবায়ক মিজানুর রহমান মিজান জানান, আমাদের এলাকার সবার প্রিয় মুখ হাফিজুর রহমানকে হারিয়ে শুন্যতা অনুভব করলাম। আমাদের বিএনপি পরিবারের এক অপূরনীয় ক্ষতি হয়ে গেল। আজ থাকে শেষ বিদায় দিয়ে আসলাম আমাদের ক্ষতি পূরণ হওয়া নয়।##

 

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরণের আরো খবর
  • © All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD