1. jagannathpurerkhabor@gmail.com : admin :
  2. gobindo83@gmail.com : Gobindo Deb : Gobindo Deb
  3. humayon1985@gmail.com : Humayon Ahmed : Humayon Ahmed
  4. jamaluddibela1983@gmail.com : Jamal Uddin Belal : Jamal Uddin Belal
২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ| ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ| হেমন্তকাল| মঙ্গলবার| দুপুর ১:২৬|
শিরোনাম
নেতা-কর্মীদের নিয়ে জিয়াউর রহমানের মাজার জিয়ারত করলেন কয়ছর এম আহমেদ নদীর তীর সংরক্ষণ প্রকল্পের কাজে ধীরগতি কুশিয়ারা নদীর অব্যাহত ভাঙ্গনে বিলীন হচ্ছে সড়ক বেড়ীবাঁধ সহ বসতবাড়ি জগন্নাথপুর থানা পুলিশের অভিযানে ওয়ারেন্টভুক্ত ০২জন আসামী গ্রেফতার জগন্নাথপুরে যুক্তরাজ্য বিএনপির সাধারণ সম্পাদকের আগমন উপলক্ষে সাংবাদিক সম্মেলন কয়ছরসহ যুক্তরাজ্য বিএনপির ৮৫ নেতা দেশে ফিরছেন আজ কয়ছর এম আহমেদ এর স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে জগন্নাথপুরে  শ্রমিক দলের প্রস্তুতি সভা জগন্নাথপুরে যুবলীগ নেতা ইউপি সদস্য শাহান আহমদ কারাগারে ঐতিহ্যবাহী মুজিব মার্কেট বাজার পরিচালনা কমিটি গঠন ছাত্র জমিয়ত জগন্নাথপুর উপজেলা শাখার কমিটি গঠন জগন্নাথপুরে এইচএসসি ও আলিম পরীক্ষার ফলাফলে মাদরাসা এগিয়ে

রিপোর্টার
  • আপডেটের সময় : বুধবার, জুন ১২, ২০২৪,
  • 55 দেখা হয়েছে
Exif_JPEG_420

জগন্নাথপুর সরকারি বালিকা উচ্চ  বিদ্যালয়
বেদখল হওয়া জমি ৩৭ বছর পর উদ্ধার!

জগন্নাথপুরের খবর ডেক্সঃ
সুনামগঞ্জের জগন্নাথপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের বেদখল হওয়া জায়গা ৩৭ বছর পর উদ্ধার করে সীমানা পিলার বসানো হয়েছে।আজ ১২ জুন বুধবার বিকেলে সহকারী কমিশনার ভূমি রিয়াদ বিন ইব্রাহিম ভূঞা উপস্থিত থেকে বেদখল হওয়া ভূমি সীমানা চিহ্নিত করে খুঁটি বসান। এসময় বিদ্যালয়ের শিক্ষক শিক্ষর্থী,অভিভাবক ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোজাম্মেল হক জানান, বিদ্যালয়ের বেদখল হওয়া ১৬ শতাংশ জায়গার মধ্যে ৮ শতাংশ জমি নিয়ে মামলা চলছে। অপর আট শতাংশ জমি ৩৭ বছর পর উদ্ধার করে সীমানা চিহ্নিত করে পিলার বসানো হয়েছে। তিনি বলেন বেদখল হওয়া জায়গার কারণে শিক্ষা প্রকৌশল দফতর থেকে বরাদ্দকৃত ২টি পাচতলা ভবন নির্মাণ বিঘ্নিত হচ্ছে। আমরা বিদ্যালয়ের জায়গা উদ্ধার ও সীমানা চিহ্নিত হওয়ায় প্রশাসন কে ধন্যবাদ জানাচ্ছি। জগন্নাথপুর উপজেলা সহকারী কমিশনার ভূমি রিয়াদ বিন ইব্রাহিম ভূঞা বলেন, বিদ্যালয়ের জায়গা চিহ্নিত করে সীমানা পিলার ও বিদ্যালয়ের নামে সাইন বোর্ড বসানো হয়েছে। বেদকলকৃত জমিতে নির্মাণকৃত স্হাপনা আইনি প্রক্রিয়ায় দ্রুত উচ্ছেদ করা হবে।
জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আল বশিরুল ইসলাম বলেন, আইনিভাবে বিদ্যালয়ের জায়গা চিহ্নিত করা হয়েছে। দ্রুত অবৈধ স্হাপনা উচ্ছেদ করে এখানে বিদ্যালয়ের নতুন ভবন নির্মান করা হবে।

 

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরণের আরো খবর
  • © All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD