1. jagannathpurerkhabor@gmail.com : admin :
  2. gobindo83@gmail.com : Gobindo Deb : Gobindo Deb
  3. humayon1985@gmail.com : Humayon Ahmed : Humayon Ahmed
  4. jamaluddibela1983@gmail.com : Jamal Uddin Belal : Jamal Uddin Belal
২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ| ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ| শরৎকাল| শুক্রবার| সকাল ১০:৩৬|
শিরোনাম
শান্তিগঞ্জের নিজ বাস ভবন  থেকে পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান গ্রেফতার  ম্যাজিস্ট্রেসি পাওয়ারে সেনাবাহিনী যা যা করতে পারবে পাইলগাঁও বিএন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে থানায় অভিযোগ ইসহাকপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে খারাপ আচরনের অভিযোগ অধ্যক্ষের অনুপস্থিতিতে শিক্ষা-কার্যক্রমে অচলাবস্থা জগন্নাথপুরে শাহজালাল মহাবিদ্যালয়ের অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ দিরাইয়ে ছাত্রশিবিরের নবীন বরন অনুষ্ঠান সমাজে সম্মান পাওয়ার এক মাত্র রাস্তা হল জ্ঞান অর্জন ————————- এডভোকেট শিশির মনির দিরাইয়ে ছাত্রশিবিরের নবীন বরন অনুষ্ঠানে এডভোকেট শিশির মনির জগন্নাথপুরে শাহজালাল মহাবিদ্যালয়ের অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ শাহজালাল মহাবিদ্যালয়ে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে কিরাত ও হামদ-নাত প্রতিযোগিতা চিলাউড়া হলদিপুর ইউনিয়নে ওয়ার্ড জামায়াতের উদ্যােগে সীরাতুন্নবী (সা:) মাহফিল উদযাপন

জৈন্তাপুরে মহাসড়কে ডিআই পিকআপের ধাক্কায় প্রাইভেটকার খাদে পড়ে নিহত ১

রিপোর্টার
  • আপডেটের সময় : শনিবার, এপ্রিল ৬, ২০২৪,
  • 56 দেখা হয়েছে

জৈন্তাপুরে মহাসড়কে ডিআই পিকআপের ধাক্কায় প্রাইভেটকার খাদে

জগন্নাথপুরের খবর ডেক্সঃ

সিলেট-তামাবিল মহাসড়কে ডিআই পিকআপের তান্ডব। এইবার একটি প্রাইভেটকারকে ধাক্কা মেরে খাদে ফেলে দিয়েছে বেপরোয়া গতির ডিআই পিকআপ।

শনিবার (৬ এপ্রিল) ভোর ৪ টায় সিলেট-তামাবিল মহাসড়কের গর্দনা দামড়ী ব্রিজ এলাকায় এই দূর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দরবস্তগামী প্রাইভেটকার (ঢাকা- মেট্রো-গ- ১৪-৬২৩০) গর্দনা দামড়ী ব্রিজ এলাকায় এসে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির একটি ডিআই পিকআপ স্বজোরে ধাক্কা দিলে প্রাইভেটকারটি রাস্তা থেকে ছিটকে পড়ে পাশ্ববর্তী খাদে পড়ে যায়।

এ সময় ঘটনাস্থলে ১ জন নিহত ও অপর ১ জন গুরুতর আহত হয়। নিহত ব্যক্তির জৈন্তাপুর উপজেলার দরবস্ত ইউনিয়নের ডেমা গ্রামের হাবিবুর রহমানের ছেলে মোসাব্বির আহমদ (৪৫)। আহত অপর ব্যক্তি একই গ্রামের মৃত হাফেজ রজব আলির ছেলে কারচালক সাব্বির আহমদ।

প্রাইভেট কারের মালিক জৈন্তাপুর উপজেলা সেচ্ছাসেবকলীগ নেতা আমিন আহমদ জানান, সিএনজি গ্যাস নিতে সাব্বিরকে দিয়ে পিরের বাজার পাম্পে প্রাইভেটকারটি পাঠিয়েছিলেন। সেখান থেকে ফিরার পথে গর্দনা দামড়ী ব্রিজ এলাকায় পৌঁছার পর দুর্ঘটনার স্বীকার হয় গাড়িটি। আহত সাব্বির বর্তমানে সিলেট নগরীর একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তাঁর অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছেন চিকিৎসক।

এ দিকে সিলেট-তামাবিল মহাসড়কে বেপরোয়া গতির ডিআই পিকআপ স্থায়ীভাবে নিষিদ্ধের দাবীতে দরবস্ত দামড়ী এলাকায় ভোর ৫ টা থেকে সিলেট-তামাবিল মহাসড়ক অবরোধ করে রেখেছিলো স্থানীয় জনগণ।

বিষয়টি নিশ্চিত করে তামাবিল হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ ইউনুছ আলী বলেন, স্থানীয় অবরোধকারী জনগনের সাথে জনপ্রতিনিধিদের উপস্থিতিতে আলোচনা শেষে সকাল ৭ টায় অবরোধ প্রত্যাহার করা হয়। বর্তমানে সিলেট-তামাবিল মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে। প্রাইভেটকারটি উদ্ধার করে হাইওয়ে পুলিশের অধীনে আছে এবং দুর্ঘটনার বিষয়ে পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

বিষয়টি নিশ্চিত করে জৈন্তাপুর মডেল থানার ওসি মোঃ তাজুল ইসলাম পিপিএম বলেন, দুর্ঘটনার খবর পেয়ে জৈন্তাপুর মডেল থানা পুলিশ টিম ঘটনাস্থলে পৌঁছে এবং আহতদের চিকিৎসা নিশ্চিতে হাসপাতালে ছুটে যায়৷ দুর্ঘটনায় ঘটনাস্থলে ১ জন নিহত ও ১ জন আহত হয়েছেন।

 

 

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরণের আরো খবর
  • © All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD