1. jagannathpurerkhabor@gmail.com : admin :
  2. gobindo83@gmail.com : Gobindo Deb : Gobindo Deb
  3. humayon1985@gmail.com : Humayon Ahmed : Humayon Ahmed
  4. jamaluddibela1983@gmail.com : Jamal Uddin Belal : Jamal Uddin Belal
১৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ| ৩রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ| শরৎকাল| বুধবার| সন্ধ্যা ৭:০৪|
শিরোনাম
ম্যাজিস্ট্রেসি পাওয়ারে সেনাবাহিনী যা যা করতে পারবে পাইলগাঁও বিএন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে থানায় অভিযোগ ইসহাকপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে খারাপ আচরনের অভিযোগ অধ্যক্ষের অনুপস্থিতিতে শিক্ষা-কার্যক্রমে অচলাবস্থা জগন্নাথপুরে শাহজালাল মহাবিদ্যালয়ের অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ দিরাইয়ে ছাত্রশিবিরের নবীন বরন অনুষ্ঠান সমাজে সম্মান পাওয়ার এক মাত্র রাস্তা হল জ্ঞান অর্জন ————————- এডভোকেট শিশির মনির দিরাইয়ে ছাত্রশিবিরের নবীন বরন অনুষ্ঠানে এডভোকেট শিশির মনির জগন্নাথপুরে শাহজালাল মহাবিদ্যালয়ের অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ শাহজালাল মহাবিদ্যালয়ে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে কিরাত ও হামদ-নাত প্রতিযোগিতা চিলাউড়া হলদিপুর ইউনিয়নে ওয়ার্ড জামায়াতের উদ্যােগে সীরাতুন্নবী (সা:) মাহফিল উদযাপন

ফেনী ও নোয়াখালী জেলার ৫শতাধিক পরিবারে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ

রিপোর্টার
  • আপডেটের সময় : সোমবার, সেপ্টেম্বর ৯, ২০২৪,
  • 22 দেখা হয়েছে

স্টাফ রিপোর্টারঃ-
নোয়াখালী জেলার কবিরহাট উপজেলায় এবং ফেনী জেলার ছাগলনাইয়া, পরশুরাম ও ফুলগাজী উপজেলার আশ্রয় কেন্দ্রসহ বেশ কয়েকটি গ্রামে এবং ৩টি মাদরাসাসহ প্রায় ৫ শতাধিক পরিবারে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী (চাল, ডাল, তৈল, পিয়াজ, আলু, লবন ও অরস্যালাইন) বিতরণ করা হয়েছে।

গত শনিবার ৭ সেপ্টেম্বর নোয়াখালী জেলার কবিরহাট উপজেলার কবিরহাট ইসলামিয়া আলিম মাদ্রাসা আশ্রয়কেন্দ্রে, ফরাইজি বাজার শারমিন ফার্মেসীর সামনে, ভাটিয়া ইউনিয়ন ও যাদবপুর ইউনিয়নের টেকেরহাট বাজার সাইনবোর্ড এবং জাদবপুর এলাকায় নৌকাযোগে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

রবিবার ৮ সেপ্টেম্বর ফেনী জেলার ছাগলনাইয়্যা উপজেলার হরিপুর জামেয়া ইসলামিয়া জমিরীয়া নূরুল উলুম, বাংলাবাজার মাদরাসার মুহতামিম মাওলানা ফরিদ উদ্দিন আল মোবারক সাহেব’র মাদরাসায় এবং হরিপুর গ্রামের ক্ষতিগ্রস্থ পরিবারসমূহে, বক্তার হাট এলাকার পশ্চিম দেবপুর মুহীউসসুন্নাহ ইসলামিয়া মাদরাসা ও এতিমখানায় এবং দেবপুর গ্রামের অসহায় মানুষকে এবং ফুলগাজী উপজেলার পরশুরাম সদর এলাকায় ও আনন্দপুরের একটি এতিমখানায় এবং গ্রামের বিভিন্ন বাড়ীর ক্ষতিগ্রস্থ পরিবারসমূহে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

আমরা সুনামগঞ্জবাসী’র পক্ষ থেকে ও মাদরাসা শিক্ষক সমিতি’র যৌথ বন্টন পরিচালনায় সৈয়দপুরসহ বিভিন্ন এলাকার কৃতি সন্তান যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্রে বসবাসরত এবং কিদিরমিনস্টার শহরে বসবাসরত সৈয়দপুরের দানবীরদের মাধ্যমে প্রাপ্ত অর্থ এবং মাদরাসা শিক্ষক সমিতি, জগন্নাথপুর’র শিক্ষক-কর্মচারী ও সমিতির বরাদ্দকৃত অর্থে প্রায় ৫শতাধিক পরিবারে খাদ্য সামগ্রী (চাল, ডাল, তৈল, পিয়াজ, আলু, লবন ও অরস্যালাইন) এবং নগদ অর্থ প্রদান করা হয়।

বিতরণ কার্যক্রমে মাদ্রাসা শিক্ষক সমিতি’র সভাপতি ও হলিয়াপাড়া জা. কা. সুন্নীয়া ফাজিল মাদ্রাসা অধ্যক্ষ ড. মাওলানা মোহাম্মদ মঈনুল ইসলাম পারভেজ, সহ সভাপতি ও জয়দা আরাবিয়া দাখিল মাদরাসার সুপার মাওলানা মখছুছুল করীম চৌধুরী, সাধারণ সম্পাদক ও সৈয়দপুর সৈয়দিয়া শামছিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ হাফিজ মাওলানা ড. সৈয়দ রেজওয়ান আহমদ, সুনামগঞ্জের বিভিন্ন এলাকা থেকে মাওলানা মোঃ আব্দুল কাইয়ুম, মোঃ মুমিনুল ইসলাম, হাফিজ মোঃ নাঈম আহমদ, হাফিজ মোঃ শফি আহমদ ও একরামুল ইসলাম প্রমূখ উপস্থিত ছিলেন।

বন্টন কাজে সার্বিক সহযোগিতা করেন, সৈয়দপুর সৈয়দিয়া শামছিয়া ফাজিল মাদ্রাসার সাবেক ছাত্র দি ইবনে সিনা ফার্মাসিউটিক্যালস ইন্ডাস্ট্রি পি এল সি এস আর, ফেনী ডিপো’র কর্মরত মোঃ ফায়সল আহমদ।

এদিকে গত ২৫ আগস্ট আমরা সুনামগঞ্জবাসী’র পক্ষ থেকে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার ১০নং বাতিসা ইউনিয়নের বন্যার পানিতে প্রায় বিলীন হয়ে যাওয়া রিমুভ এলাকার সোনাপুর, দেবিপুর, উল্লাপাড়া, ডলবা, দৈয়ারা ও বশকরা এলাকায় ক্ষতিগ্রস্থদের নগদ অর্থ বিতরণ করা হয়৷ বিতরণ কার্যক্রমে ড. সৈয়দ রেজওয়ান আহমদ, মাওলানা তৈয়বুর রহমান, মাওলানা ইলিয়াস আহমদ ও মমিনুল ইসলাম প্রমূখ উপস্থিত ছিলেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরণের আরো খবর
  • © All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD