1. jagannathpurerkhabor@gmail.com : admin :
  2. gobindo83@gmail.com : Gobindo Deb : Gobindo Deb
  3. humayon1985@gmail.com : Humayon Ahmed : Humayon Ahmed
  4. jamaluddibela1983@gmail.com : Jamal Uddin Belal : Jamal Uddin Belal
১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ| ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ| শরৎকাল| মঙ্গলবার| রাত ১:০৪|
শিরোনাম
শাহজালাল মহাবিদ্যালয়ে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে কিরাত ও হামদ-নাত প্রতিযোগিতা চিলাউড়া হলদিপুর ইউনিয়নে ওয়ার্ড জামায়াতের উদ্যােগে সীরাতুন্নবী (সা:) মাহফিল উদযাপন সাবেক জনপ্রশাসনমন্ত্রী ফরহাদ হোসেন গ্রেপ্তার জগজগন্নাথপুরে তিন দিন ধরে নিখোঁজ লুদু মিয়া জগন্নাথপুরে জামায়াতে ইসলামীর উদ্যোগে বন্যার্ত পরিবারের মধ্যে অনুদান প্রদান ও মতবিনিময় সভা জগন্নাথপুরে কুশিয়ারা নদীতে ড্রেজার দিয়ে বালু উত্তোলন ভাঙ্গনের ঝুঁকিতে শতাধিক বসতবাড়ি জগন্নাথপুরে ইকড়ছই মাদরাসায় দরিদ্র ছাত্র ছাত্রীদের মধ্যে পাঞ্জাবি ও বোরকা বিতরণ জগন্নাথপুরের রানীগঞ্জ ইউনিয়ন বিএনপির মতবিনিয়ম সভা অনুষ্ঠিত জগন্নাথপুরে বকেয়া বেতন ভাতার দাবিতে বৈষম্যের শিকার কলেজ শিক্ষকদের মানববন্ধন

বাংলাদেশের অভন্তরীণ বিষয়ে নাক গলাতে চাইলে উচিৎ জবাব দেওয়া হবে: জগন্নাথপুরে মামুনুল হক

রিপোর্টার
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, সেপ্টেম্বর ৫, ২০২৪,
  • 10 দেখা হয়েছে

স্টাফ রিপোর্টাঃ
বাংলাদেশ খেলাফত মজলিসের মুহতারাম মহাসচিব মাওলানা মুহাম্মদ মামুনুল হক ভারতকে উদ্দেশ্য করে বলেন, গত ১৫ বছর ধরে ভারত বাংলাদেশের অধিকার নিয়ে ছিনিমিনি খেলেছে, তাদের স্বার্থ হাসিল করার জন্য ১৮ কোটি মানুষের স্বার্থের কথা তারা চিন্তা করেনি। তাই বাংলার মানুষ শেখ হাসিনাকে বিতাড়িত করে ভারতকে উচিৎ জবাব দিয়েছে।

Exif_JPEG_420

বৃহস্পতিবার (০৫সেপ্টেম্বর) দুপুর ১২ টায় বাংলাদেশ খেলাফত মজলিস জগন্নাথপুর উপজেলা শাখার আয়োজনে বৈষম্যবিরোধী ছাত্র জনতার আন্দোলনে শহীদ, আহতদের স্মরণ ও দেশ বিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে এবং পতিত স্বৈরশাসক ও তার সহযোগী-সহ সকল অপরাধীদের বিচারের দাবিতে জগন্নাথপুর পৌর পয়েন্টে এক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এই সব কথা বলেন।

মামুনুল হক আর ও বলেন দেশ থেকে পালানোর সময় শেখ হাসিনা বাংলাদেশের ভাত খেয়ে যেতে পারেনি ভারতে গিয়ে ভাত খেতে হয়েছে।

মামুনুল হক আরও বলেন,বাংলাদেশ আর কোনও দিন ভারতের সেবা দাশে পরিণত হবে না। ভারতের কোনোও দালাল সরকার বাংলাদেশের ক্ষমতায় বসতে পারবে না।

এমনকি কঠোর ভাবে হুঙ্কার দিয়ে তিনি বলেন, ভারত আমাদের প্রতিবেশী বন্ধু, বন্ধুর মত থাকবে, তাই বলে আবারও যদি বাংলাদেশের অভন্তরীণ বিষয়ে ভারত নাক গলাতে আসো তাহলে তাদের উচিৎ জবাব দেওয়া হবে।

তিনি আরও বলেন, শেখ হাসিনা বাংলাদেশকে ভারতের অঙ্গ রাজ্য বানানোর চেষ্টা করেছিলেন। এই দেশের ১৮ কোটি মানুষকে নরেন্দ্র মোদীর গোলাম বানাতে চেয়েছিলেন। একই সাথে এই দেশের কোটি কোটি টাকা তিনি বিদেশে পাচার করেছেন। বর্তমানে শেখ হাসিনা ৫ আগস্টের গণঅভ্যুত্থানকে ব্যর্থ করে দিতে ভারত বসে একের পর এক ষড়যন্ত্র করে যাচ্ছে। আমাদের সবাইকে সজাগ থাকতে হবে ষড়যন্ত্রকারীদের বিরদ্ধে।

বাংলাদেশ খেলাফত মজলিসের জগন্নাথপুর উপজেলা শাখার সভাপতি মাওলানা আব্দুল মুনঈম কামালী শাহীনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মাওলানা সাইফুল রহমান সাজাওয়ারের পরিচালনায়

বিশেষ অতিথি ছিলেন খেলাফত মজলিসের কেন্দ্রীয় আন্তর্জাতিক সম্পাদক মৌলানা শায়েখ ফয়েজ আহমেদ, সুনামগঞ্জ জেলা সহ সভাপতি মোল্লানা শাহিদ আহমেদ,সাধারণ সম্পাদক হাফিজ সৈয়দ জয়নুল ইসলাম, অন্যানার মধ্যে বক্তব্য রাখেন তালহা আহমেদ, মাসুম আহমেদ, মোওলানা কামরুল জামান প্রমুখ।।

পথ সভা শেষে বৈষম্যবিরোধী ছাত্র জনতার আন্দোলনে শহীদ, আহতদের স্মরণ ও বিভিন্ন জেলার বন্যা দুর্গত মানুষদের জন্য দোয়া করা হয়।

 

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরণের আরো খবর
  • © All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD