1. jagannathpurerkhabor@gmail.com : admin :
  2. gobindo83@gmail.com : Gobindo Deb : Gobindo Deb
  3. humayon1985@gmail.com : Humayon Ahmed : Humayon Ahmed
  4. jamaluddibela1983@gmail.com : Jamal Uddin Belal : Jamal Uddin Belal
৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ| ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ| শরৎকাল| রবিবার| ভোর ৫:৫১|
শিরোনাম
ইউপি চেয়ারম্যান ছদরুল ও প্রধান শিক্ষক সামাদ এর বিরুদ্ধে জেলা প্রশাসকের নিকট অভিযোগ জগন্নাথপুরে হাওর থেকে অজ্ঞাতপরিচয় যুবকের গলিত লাশ উদ্ধার বিতর্ক সৃষ্টি হয় এমন কিছু করবে না অন্তর্বর্তী সরকার বাজারে চাঁদাবাজি করলে ডিসিদের ব্যবস্থা নিতে বলেছি : অর্থ উপদেষ্টা গণভবন পরিদর্শন শেষে ৩ উপদেষ্টা গণভবনকে জাদুঘরে রূপ দিতে কালকের মধ্যে কমিটি চিলাউড়া হলদিপুর ইউনিয়ন বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের কর্মীসভা জগন্নাথপুরে শিক্ষকদের পদত্যাগের দাবিতে প্রতিবন্ধকতার প্রতিবাদে স্মারকলিপি প্রদান জগন্নাথপুরে ইউএনওর কাছে শিক্ষক সমন্বয় পরিষদের স্মারকলিপি প্রদান জগন্নাথপুরে হাওরে মাছের পোনা অবমুক্ত বাংলাদেশের অভন্তরীণ বিষয়ে নাক গলাতে চাইলে উচিৎ জবাব দেওয়া হবে: জগন্নাথপুরে মামুনুল হক

সুনামগঞ্জে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার

রিপোর্টার
  • আপডেটের সময় : রবিবার, জুলাই ১৪, ২০২৪,
  • 16 দেখা হয়েছে

সুনামগঞ্জ প্রতিনিধিঃ

সুনামগঞ্জের দোয়ারাবাজারে মারুফ হোসেন(১৬) নামে এক কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (১৪ জুলাই) বিকালে উপজেলার বাংলাবাজার ইউনিয়নের দক্ষিণ কলাউড়া গ্রাম থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়। মারুফ হোসেন(১৬) উপজেলার বাংলাবাজার ইউনিয়নের দক্ষিণ কলাউড়া(মাদ্রাসা পাড়া) গ্রামের মৃত বাবুল মিয়ার পুত্র। তার পরিবারের দাবি- সবার অজান্তে গলায় রশি পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তবে কি কারণে তিনি আত্মহত্যা করেছেন তা সঠিক বলতে পারেনি কেউ।

জানা গেছে,রবিবার দুপুরে মোরগ দিয়ে ভাত খাওয়ার আবদার করলে মারুফের মা রৌশনারা বেগম মোরগ জবাই করে গোছল করতে বাড়ির পাশে পুকুরে যায়।গোছল করে ঘরের সামনের দরজা বন্ধ পেয়ে পিছনের দরজা দিয়ে ঘরে ড়ুকে মারুফের মা রৌশনারা বেগম। এ সময় তিনি ছেলেকে গলায় রশি পেঁচানো অবস্থায় ঘরের তীরের সাথে ঝুলতে দেখেন। এরপর ঘটনাটি থানা পুলিশকে জানানো হয়।ঘটনা স্থল পরিদর্শন করেছেন থানার এস আই এনামুল হক মিঠু।

দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ(ওসি)বদরুল হাসান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওই কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় তার পরিবারের পক্ষ থেকে থানায় অপমৃত্যুর মামলা দায়ের করেছেন।

ওসি আরও বলেন, আমরা প্রাথমিকভাবে ধারণা করছি, সে আত্মহত্যা করেছে। ময়নাতদন্তের রিপোর্ট এলে মৃত্যুর সঠিক কারণ বলা যাবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরণের আরো খবর
  • © All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD