1. jagannathpurerkhabor@gmail.com : admin :
  2. gobindo83@gmail.com : Gobindo Deb : Gobindo Deb
  3. humayon1985@gmail.com : Humayon Ahmed : Humayon Ahmed
  4. jamaluddibela1983@gmail.com : Jamal Uddin Belal : Jamal Uddin Belal
২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ| ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ| শরৎকাল| শুক্রবার| ভোর ৫:৫৭|
শিরোনাম
শান্তিগঞ্জের নিজ বাস ভবন  থেকে পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান গ্রেফতার  ম্যাজিস্ট্রেসি পাওয়ারে সেনাবাহিনী যা যা করতে পারবে পাইলগাঁও বিএন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে থানায় অভিযোগ ইসহাকপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে খারাপ আচরনের অভিযোগ অধ্যক্ষের অনুপস্থিতিতে শিক্ষা-কার্যক্রমে অচলাবস্থা জগন্নাথপুরে শাহজালাল মহাবিদ্যালয়ের অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ দিরাইয়ে ছাত্রশিবিরের নবীন বরন অনুষ্ঠান সমাজে সম্মান পাওয়ার এক মাত্র রাস্তা হল জ্ঞান অর্জন ————————- এডভোকেট শিশির মনির দিরাইয়ে ছাত্রশিবিরের নবীন বরন অনুষ্ঠানে এডভোকেট শিশির মনির জগন্নাথপুরে শাহজালাল মহাবিদ্যালয়ের অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ শাহজালাল মহাবিদ্যালয়ে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে কিরাত ও হামদ-নাত প্রতিযোগিতা চিলাউড়া হলদিপুর ইউনিয়নে ওয়ার্ড জামায়াতের উদ্যােগে সীরাতুন্নবী (সা:) মাহফিল উদযাপন

জগন্নাথপুরে কিশোরের রহস্যজনক মৃত্যুর অভিযোগ: ৬ দিন পর লাশ উত্তোলন

রিপোর্টার
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, জুন ২৭, ২০২৪,
  • 17 দেখা হয়েছে

স্টাফ রিপোর্টঃ

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার চিলাউড়া হলদিপুর ইউনিয়নের সমধল নয়াগাঁও গ্রামের শ্রীকান্ত বিশ্বাসের ছেলে রিংকন বিশ্বাস (১৬) এর রহস্যজনক মৃত্যুতে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়।

গত ২৪ জুন সোমবার রাতে নিহতের পিতা শ্রীকান্ত বিশ্বাস জগন্নাথপুর থানায় একটি অপঃমৃত্যু মামলা দায়ের করেন। ২৫ জুন মামলার তদন্ত কর্মকর্তা এস আই আফছার উদ্দিন লাশের তদন্তের জন্য সুনামগঞ্জ জেলা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত- ৩/এ আবেদন করেন। আবেদন মঞ্জুর করে আদালত জেলা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ রৌশন আহমেদকে লাশ উত্তোলনের নির্দেশ প্রদান করেন।

উল্লেখ্য যে গত ২২ জুন শনিবার দুপুরে
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার চিলাউড়া-হলদীপুর ইউনিয়নে সমদল নয়াগাঁও গ্রামে রিংকন বিশ্বাস নামে ১৬ বছর বয়সী ঐ কিশোরের রহস্যজনক মৃত্যু নিয়ে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়।

এরই ধারাবাহিকতায় সুনামগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার সাধারণ শাখার স্থানীয় সরকার শাখা (মিডিয়া) এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ রৌশন আহমেদের নেতৃত্বে একটি টিম আজ বিকাল ৪ ঘটিকায় ঘটনাস্থলে পৌছে কবর থেকে লাশ উত্তোলন করেন।

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ রৌশন আহমেদ বলেন আমাকে ম্যাজিস্ট্রেট হিসেবে লাশ  উত্তোলন করার জন্য দায়িত্ব দেওয়া হয়, আমি সহ জগন্নাথপুর থানার তদন্ত  কর্মকর্তা ও সার্কেল, ওসি উপস্থিতে  আমরা লাশ উওোলন করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ মর্গে পাঠানো হয়েছে।

জগন্নাথপুর ও শান্তিগন্জ সার্কেল শুভাশিস ধর জানান কিংকর বিশ্বাস নামে ছেলেটি মৃত্যু হয়।ছেলে বাবা জগন্নাথপুর অপমৃত্যু মামলা করেন। আজ ৬ দিনপর লাশ উওোলন করা হয়েছে।ময়না তদন্তের পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।।

এসময় উপস্থিত ছিলেন-জগন্নাথপুর সার্কেল শুভাশিস ধর, জগন্নাথপুর থানার তদন্ত ওসি সুশংকর পাল,

চিলাউড়া হলদিপুর ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম বকুল, ৫নং ওয়ার্ড মেম্বার রুবেল আহমেদ, এস আই আফছার উদ্দিন, সহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ ও প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় কর্মরত সাংবাদিক বৃন্দ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরণের আরো খবর
  • © All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD