1. jagannathpurerkhabor@gmail.com : admin :
  2. gobindo83@gmail.com : Gobindo Deb : Gobindo Deb
  3. humayon1985@gmail.com : Humayon Ahmed : Humayon Ahmed
  4. jamaluddibela1983@gmail.com : Jamal Uddin Belal : Jamal Uddin Belal
১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ| ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ| শরৎকাল| মঙ্গলবার| রাত ১:১৮|
শিরোনাম
শাহজালাল মহাবিদ্যালয়ে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে কিরাত ও হামদ-নাত প্রতিযোগিতা চিলাউড়া হলদিপুর ইউনিয়নে ওয়ার্ড জামায়াতের উদ্যােগে সীরাতুন্নবী (সা:) মাহফিল উদযাপন সাবেক জনপ্রশাসনমন্ত্রী ফরহাদ হোসেন গ্রেপ্তার জগজগন্নাথপুরে তিন দিন ধরে নিখোঁজ লুদু মিয়া জগন্নাথপুরে জামায়াতে ইসলামীর উদ্যোগে বন্যার্ত পরিবারের মধ্যে অনুদান প্রদান ও মতবিনিময় সভা জগন্নাথপুরে কুশিয়ারা নদীতে ড্রেজার দিয়ে বালু উত্তোলন ভাঙ্গনের ঝুঁকিতে শতাধিক বসতবাড়ি জগন্নাথপুরে ইকড়ছই মাদরাসায় দরিদ্র ছাত্র ছাত্রীদের মধ্যে পাঞ্জাবি ও বোরকা বিতরণ জগন্নাথপুরের রানীগঞ্জ ইউনিয়ন বিএনপির মতবিনিয়ম সভা অনুষ্ঠিত জগন্নাথপুরে বকেয়া বেতন ভাতার দাবিতে বৈষম্যের শিকার কলেজ শিক্ষকদের মানববন্ধন

মিরপুর ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী টিটু মিয়ার ঈদ শুভেচ্ছা

রিপোর্টার
  • আপডেটের সময় : সোমবার, জুন ১৭, ২০২৪,
  • 137 দেখা হয়েছে

স্টাফ রিপোর্টারঃ-
পবিত্র ঈদ-উল  আযহা উপলক্ষে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার মিরপুর ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়াম্যান প্রার্থী উপজেলা যুবলীগের কার্যনির্বাহী সদস্য মো: টিটু মিয়া ইউনিয়নবাসী সহ সকলকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন।

শুভেচ্ছা বাণীতে লহরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি  মো: টিটু মিয়া জানান, বছর ঘুরে মুসলিম উম্মাহর আনন্দময় দিন ঈদুল আযহা। পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে ইউনিয়নবাসীসহ সকলকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ। ঈদ মোবারক।

মহান আল্লাহর প্রতি গভীর আনুগত্য ও সর্বোচ্চ ত্যাগের মহিমায় ভাস্বর পবিত্র ঈদুল আযহা। পবিত্র ঈদ-উল আযহার প্রকৃত শিক্ষা ও ত্যাগের আদর্শ ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলিত হোক-এই কামনা করছি।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরণের আরো খবর
  • © All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD