1. jagannathpurerkhabor@gmail.com : admin :
  2. gobindo83@gmail.com : Gobindo Deb : Gobindo Deb
  3. humayon1985@gmail.com : Humayon Ahmed : Humayon Ahmed
  4. jamaluddibela1983@gmail.com : Jamal Uddin Belal : Jamal Uddin Belal
২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ| ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ| শরৎকাল| শুক্রবার| সকাল ৬:৪৭|
শিরোনাম
শান্তিগঞ্জের নিজ বাস ভবন  থেকে পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান গ্রেফতার  ম্যাজিস্ট্রেসি পাওয়ারে সেনাবাহিনী যা যা করতে পারবে পাইলগাঁও বিএন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে থানায় অভিযোগ ইসহাকপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে খারাপ আচরনের অভিযোগ অধ্যক্ষের অনুপস্থিতিতে শিক্ষা-কার্যক্রমে অচলাবস্থা জগন্নাথপুরে শাহজালাল মহাবিদ্যালয়ের অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ দিরাইয়ে ছাত্রশিবিরের নবীন বরন অনুষ্ঠান সমাজে সম্মান পাওয়ার এক মাত্র রাস্তা হল জ্ঞান অর্জন ————————- এডভোকেট শিশির মনির দিরাইয়ে ছাত্রশিবিরের নবীন বরন অনুষ্ঠানে এডভোকেট শিশির মনির জগন্নাথপুরে শাহজালাল মহাবিদ্যালয়ের অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ শাহজালাল মহাবিদ্যালয়ে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে কিরাত ও হামদ-নাত প্রতিযোগিতা চিলাউড়া হলদিপুর ইউনিয়নে ওয়ার্ড জামায়াতের উদ্যােগে সীরাতুন্নবী (সা:) মাহফিল উদযাপন

জগন্নাথপুরে এম এ মান্নান –  বাংলাদেশ কে শেষ করার জন্য একটি গোষ্ঠী এখনো কাজ করছে তাদের প্রতিহত করতে হবে  

রিপোর্টার
  • আপডেটের সময় : মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪,
  • 24 দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক::

-সাবেক পরিকল্পনামন্ত্রী পরিকল্পনা মন্ত্রনালয়ন সম্পর্কিত স্হায়ী কমিটির সভাপতি সুনামগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য এম এ মান্নান বলেছেন,একটি সাম্প্রদায়িক গোষ্ঠী সব সময় দেশের চেতনার বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে যাচ্ছে। তারা ধর্ম যার যার উৎসব সবার কে ভিন্নভাবে ব্যাখা করেছেন।  আমাদেরকে  ধর্ম পালনের পাশাপাশি উৎসবও করতে হয়। এতে কারো ক্ষতি নয়! অনেক কষ্টে অর্জন করা হয়েছে বাংলাদেশ। এখনো বাংলাদেশকে শেষ করা জন্য একটি গোষ্ঠি আমাদের ভিতরে বাস করছে; এঁরা মূর্খ। এরা পৃথিবীর ইতিহাস পাঠ করে না। মানবজাতির ইতিহাস পাঠ করে না। এঁরা মূর্খ মূর্খ মূর্খ। এঁদের হাত থেকে এ সুন্দর দেশকে বাঁচাতে হবে।

তিনি আওয়ামী লীগের ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের সোচ্চার থাকার আহ্বান জানিয়ে ওই গোষ্ঠী কে প্রতিহত করতে আহ্বান জানান। । তিনি বলেনতথাকথিত এক ব্যারিষ্টার নাকি মুসলমানদের উৎসবে  হিন্দুদের গরু খেতে বলেন আমি ধিক্কার জানাই এসব মূর্খতা কে। তিনি বলেন, বাঙালির প্রাণের উৎসব পহেলা বৈশাখ নিয়েও সাম্প্রদায়িক গোষ্ঠী নানা অপপ্রচার করে। এসব রোধ করতে হবে।  তিনি গতকাল জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের ঈদ পূর্নমিলনী সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সদস্য সিদ্দিক আহমদ এর সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজুর পরিচালনায় এতে বক্তব্য দেনজগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি আব্দুল কাইয়ুম, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক লুৎফুর রহমান, উপজেলা আওয়ামী লীগ নেতা আকমল খান, বদরুল ইসলাম, মাসুম আহমেদ,  পৌর আওয়ামী লীগের সভাপতি বর্তমান ভাইস চেয়ারম্যান  আবুল হোসেন লালন,চিলাউড়া হলদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম বকুল, পাটলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আঙ্গুর মিয়া,পাইলগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আপ্তাব উদ্দিন, প্যানেল মেয়র সাফরোজ ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি কামাল উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল মুকিত প্রমুখ।

 

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরণের আরো খবর
  • © All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD