1. jagannathpurerkhabor@gmail.com : admin :
  2. gobindo83@gmail.com : Gobindo Deb : Gobindo Deb
  3. humayon1985@gmail.com : Humayon Ahmed : Humayon Ahmed
  4. jamaluddibela1983@gmail.com : Jamal Uddin Belal : Jamal Uddin Belal
১লা সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ| ১৭ই ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ| শরৎকাল| রবিবার| ভোর ৫:৫৪|
শিরোনাম
বন্যার্ত এলাকায় জগন্নাথপুরের মাতৃভূমি ফাউন্ডেশনের উদ্যােগে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত জগন্নাথপুরে আজ শ্রীরামসি গণহত্যা দিবস জগন্নাথপুরে ইসলামি সমাজকল্যাণ পরিষদ এর উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত জগন্নাথপুরে শ্রেণি কক্ষে ঢুকে স্কুল শিক্ষিকা কে লাঞ্ছিত নিন্দার ঝড় হামলাকারী গ্রেপ্তারের দাবী ”শিক্ষক সমন্বয় পরিষদ, জগন্নাথপুর’ এর কমিটি গঠন কুমিল্লা ও ফেনীতে বন্যার্ত পরিবারের পাশে দাড়িয়েছে জগন্নাথপুরের মাতৃভূমি ফাউন্ডেশন মাধবপুরে সৈয়দ সঈদ উদ্দিন ডিগ্রি কলেজের নাম পুনর্বহাল করার দাবিতে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও স্মারকলিপি প্রদান মৃত্যুর আগে ফেসবুক পোস্টে যা লেখেন সাংবাদিক সারাহ জগন্নাথপুরে সাংবাদিক তুরাব সহ সকল শহীদের স্মরণে দোয়া মাহফিল জগন্নাথপুরে  প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ 

ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে শিশু নিহত

রিপোর্টার
  • আপডেটের সময় : শুক্রবার, এপ্রিল ১২, ২০২৪,
  • 20 দেখা হয়েছে

জগন্নাথপুরের খবর ডেক্সঃ

বরগুনার আমতলী উপজেলায় রান্নঘর থেকে লাগা আগুনে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে শিশু  হাবিবার মৃত্যু হয়েছে। এসময়ে আগুনে  মা রানী বেগম ও বাবা হানিফ হাওলাদারকে ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে। তাদের অবস্থায়ও আশঙ্কাজনক।
শুক্রবার (১২ এপ্রিল) দিবাগত রাতে আমতলী উপজেলার উত্তর তারিকাটা গ্রামের হানিফ হাওলাদারের ঘরে আগুন লাগে বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন আমতলী ফায়ার সার্ভিসের ওয়্যারহাউজ ইন্সপেক্টর মো. হানিফ।
মো. হানিফ জানান, রান্নাঘরের চুলা থেকে আগুনের সূত্রপাত হয়ে দুইটি ঘর পুড়ে গেছে। ওই ঘরে থাকা শিশু পুড়ে কয়লা হয়ে গেছে এবং মা-বাবাকে দগ্ধ অবস্থায় উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আমতলী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা চিন্ময় হাওলাদার বলেন, আগুনে দগ্ধ মা রানী বেগমের শরীরের ৯০ শতাংশ পুড়ে গেছে। তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

স্থানীয়রা জানান, গভীর রাতে রান্নাঘর থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে আগুন রান্নাঘর থেকে শোয়ার ঘরে ছড়িয়ে পড়ে। এ সময় হানিফ হাওলাদার, তার স্ত্রী রানী বেগম ও শিশু কন্যা হাবিবা ঘরে ঘুমিয়েছিলেন। ওই আগুনে শিশু কন্যা পুড়ে কয়লা হয়ে যায়। টের পেয়ে বাবা হানিফ হাওলাদার বের হয়ে গেলেও মা রানী বেগম বের হতে পারেননি।

সুএ বায়ান্ন

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরণের আরো খবর
  • © All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD