1. jagannathpurerkhabor@gmail.com : admin :
  2. gobindo83@gmail.com : Gobindo Deb : Gobindo Deb
  3. jamaluddibela1983@gmail.com : Jamal Uddin Belal : Jamal Uddin Belal
১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ| ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| শুক্রবার| বিকাল ৫:৫৩|

ম্যাজিস্ট্রেট ও মেজর পরিচয়ে প্রতারণা করা মুক্তা গ্রেপ্তার

রিপোর্টার
  • আপডেটের সময় : মঙ্গলবার, এপ্রিল ২, ২০২৪,
  • 7 দেখা হয়েছে

জগন্নাথপুরের খবর ডেক্সঃ

ম্যাজিস্ট্রেট ও মেজর পরিচয়ে প্রতারণা করা মুক্তা গ্রেপ্তার
গ্রেপ্তার মুক্তা পারভীন
নিজেকে কখনো ‘হাইকোর্টের ম্যাজিস্ট্রেট’, আবার কখনো ‘ডিজিএফআইয়ের মেজর’ পরিচয় দিয়ে সাধারণ মানুষের সঙ্গে প্রতারণা করা মুক্তা পারভিন (৩১) নামের এক নারীকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)। সোমবার (১ এপ্রিল) দুপুরে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয় তাকে। মঙ্গলবার (২ এপ্রিল) তাকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-১০ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ ফরিদ উদ্দিন।
র‌্যাবের এ কর্মকর্তা জানান, কিছুদিন যাবত রাজশাহীর বোয়ালিয়াসহ বিভিন্ন এলাকায় একটি সংঘবদ্ধ প্রতারক চক্র নিজেদেরকে কখনো হাইকোর্টের ম্যাজিস্ট্রেট, আবার কখনো ডিজিএফআইর মেজর ইত্যাদি পরিচয় দিয়ে সহজ-সরল ও নিরীহ লোকজনদের কাছ থেকে প্রতারণার মাধ্যমে লাখ লাখ টাকা আত্মসাৎ করে আসছিল।
চক্রটি রাজশাহী জেলার চন্দ্রিমা থানাধীন ছোটবনগ্রাম এলাকার শেখ আব্দুল্লাহ (৩৭)-এর কাছ থেকে বিভিন্ন সরকারি দপ্তরে চাকরি পাওয়ার প্রলোভন দেখিয়ে বিভিন্ন তারিখ ও সময়ে সর্বমোট ১ কোটি ২০ লাখ টাকা হাতিয়ে নেয়। একপর্যায় ভুক্তভোগী শেখ আব্দুল্লাহ বুঝতে পারে যে সে প্রতারণার স্বীকার হয়েছে। পরবর্তীতে তিনি বাদী হয়ে রাজশাহীর বোয়ালিয়া মডেল থানায় ভুয়া ম্যাজিস্ট্রেট পরিচয়ে প্রতারণাকারী চক্রের অন্যতম মূল হোতা মুক্তা পারভিনসহ ৭ জনের বিরুদ্ধে একটি প্রতারণার মামলা করেন। আর মামলার বিষয়টি জানতে পেরে চক্রটির সব সদস্যরা আত্মগোপনে চলে যায়।
র‌্যাব আরও জানায়, ঘটনার বিষয়ে জানতে পেরে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল প্রতারক চক্রটিকে আইনের আওতায় নিয়ে আসার লক্ষ্যে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি ও ছায়া তদন্ত শুরু করে। এরই ধারাবাহিকতায় সোমবার (১ এপ্রিল) আনুমানিক দুপুর সোয়া ২টায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ও তথ্য-প্রযুক্তির সহায়তায় রাজবাড়ী জেলার সদর এলাকায় একটি অভিযান পরিচালনা করে।
এ অভিযানে ভুয়া হাইকোর্টের ম্যাজিস্ট্রেট পরিচয়ে প্রতারণাকারী চক্রের মূল হোতা এজাহারনামীয় পলাতক আসামি মুক্তা পারভিনকে গ্রেপ্তার করে। সে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার প্রতারণার কথা স্বীকার করেছে এবং সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে তাকে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরণের আরো খবর
  • © All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD