1. jagannathpurerkhabor@gmail.com : admin :
  2. gobindo83@gmail.com : Gobindo Deb : Gobindo Deb
  3. humayon1985@gmail.com : Humayon Ahmed : Humayon Ahmed
  4. jamaluddibela1983@gmail.com : Jamal Uddin Belal : Jamal Uddin Belal
১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ| ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ| বর্ষাকাল| সোমবার| সকাল ১০:১৫|
শিরোনাম
জগন্নাথপুর পৌর এলাকায় বন্যায় অসহায় গরিব মানুষের জন্য  আর কে  ভেরাটিজ স্টোর পক্ষ থেকে এান  বিতরণ জগন্নাথপুরে বাকপ্রতিবন্ধী কিশোরী ধর্ষণ, অভিযুক্ত যুবক গ্রেপ্তার জগন্নাথপুরে ঈদুল আজহা উপলক্ষে হত-দরিদ্রের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ জগন্নাথপুরে প্রেমের ফাঁদে ফেলে ইংল্যান্ডপ্রবাসী তরুণীর ভিডিও ধারণ, পর্নোগ্রাফির মামলায় যুবক গ্রেপ্তার জগন্নাথপুরে পুলিশ পক্ষে থেকে ঈদ উপহার পেল শতাধিক দরিদ্র পরিবার জগন্নাথপুরে ঈদুল আজহা উপলক্ষে ফ্রেন্ডস্ ক্লাবের খাদ্য সামগ্রী বিতরণ ব্যবসায়ীকে হত্যা চেষ্টা ছিনতাই মামলার আসামী গ্রেফতার জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি প্রয়াত শংকর রায় স্মরণে শোকসভা: শংকর রায় তার কর্মের মধ্যে অমর হয়ে থাকবেন বিশ্বনাথে শ্যামলী-লেগুনার মুখোমুখি সংঘর্ষে – নিহত- ২ শাল্লায় খাবারের প্রলোভন দেখিয়ে ৪ বছরের শিশুকে ধর্ষণ

জগন্নাথপুরে ব্লু ড্রিমের পোশাকে শোরুম উদ্বোধন করেন সংসদ সদস্য এম এ মান্নান

রিপোর্টার
  • আপডেটের সময় : মঙ্গলবার, এপ্রিল ২, ২০২৪,
  • 43 দেখা হয়েছে
Exif_JPEG_420

জগন্নাথপুর প্রতিনিধিঃ
আধুনিক পোশাকের ব্র্যান্ড ব্লু ড্রিম। ইতোমধ্যেই প্রতিষ্ঠানটি আধুনিক ও নজরকাড়া ডিজাইনের পোশাক তৈরি করে জায়গা করে নিয়েছে ফ্যাশন সচেতনদের মধ্যে।কাপড়ের গুণগতমান বজায় রাখায় সব বয়সীদের পছন্দের তালিকায় এখন ব্লু ড্রিমের তৈরি পোশাক। ফলে প্রতিষ্ঠানটি এখন শুধু বাংলাদেশের ৬৪টি জেলার মধ্যেই সীমাবদ্ধ না, বরং পোল্যান্ড, সাইপ্রাস, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড, মালদ্বীপ, সৌদি আরব, দুবাই, ভারত, কাতার, কুয়েতসহ ৩৯টি দেশে রপ্তানি হচ্ছে ব্লু ড্রিম-এর পোশাক।
প্রতিষ্ঠানটির সিইও এবং ম্যানেজিং ডিরেক্টর স্বপ্নীল চৌধুরী সোহাগ বলেন, ব্লু ড্রিম গ্রুপ ছয়টি কোম্পানি নিয়ে গঠিত। পোশাক, লেদার, ফেব্রিক, ইন্টেরিয়র ডিজাইন, ডেভলপারসহ বেশকিছু ব্যবসা আছে। বাংলাদেশে সবচেয়ে বেশি আউটলেট নিয়ে ব্লু ড্রিম পরিচালনা করছি। আমাদের এখন মোট আউটলেট সংখ্যা ৭৫৩। ২০১০ সালে মিরপুরের শোরুম দিয়ে যাত্রা শুরু করি। সারাদেশে আমাদের ব্লু ড্রিমের শোরুম আছে। আর ৩৯টি দেশে রপ্তানি হচ্ছে ব্লু ড্রিমের পোশাক।
তিনি আরও বলেন, নিজেদের গার্মেন্টসে ৩৮ ধরনের তৈরি পোশাক তৈরি করে ব্লু ড্রিম। নতুন বছরে উদ্বোধন হতে যাচ্ছে ব্লু ড্রিমের বেশকিছু শোরুম। এরইমধ্যে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায়
ব্লু ড্রিমের একটি শোরুম উদ্বোধন হয়েছে। আজ জগন্নাথপুর পৌর পয়েন্টে আশ্বাদ উল্লা মার্কেট দ্বিতীয় তলায় ব্লু ড্রিমের একটি শোরুম উদ্বোধন করা হয়েছে।আজ দুপু র ১২ টায় জগন্নাথপুর শাখার উদ্বোধন করেন সুনামগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য সাবেক মন্ত্রী এমএ মান্নান।
এমএ মান্নান এমপি বলেন আধুনিক পোশাকের ব্র্যান্ড ব্লু ড্রিম। ইতোমধ্যেই প্রতিষ্ঠানটি আধুনিক ও নজরকাড়া ডিজাইনের পোশাক তৈরি করে জায়গা করে নিয়েছে ফ্যাশন সচেতনদের মধ্যে।আজ আমার নির্বাচনী এলাকা জগ জগন্নাথপুরে এই শোরুমের উদ্বোধন করলাম,
ব্লু ড্রিম এর জগন্নাথপুর শাখার প্রোপাইটার তোফায়েল আহমেদ বলেন,আজ আমার শোরুম উদ্বোধন করা হয়েছে, সংসদ সদস্য মান্নান উদ্বোধন করেন।। এখানে ভালো মানের রুচিশিল পোশাক পাওয়া যাবে।
এসময় উপস্থিত ছিলেন, জগন্নাথপুর সহকারী কমিশনার ভুমি কর্মকর্তা রিয়াদ বিন ইব্রাহিম ভুঞ্জা সা আধ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, পৌর সভায় প্যানেল মেয়র সাফরুজ ইসলাম, জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ আমিনুর ইসলাম, উপজেলা ছাএলীগ সভাপতি আব্দুল মুকিত, সাবেক ছাএলীগ নেতা কল্যাণকান্তি রায় ছানি প্রমুখ।।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরণের আরো খবর
  • © All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD