1. jagannathpurerkhabor@gmail.com : admin :
  2. gobindo83@gmail.com : Gobindo Deb : Gobindo Deb
  3. humayon1985@gmail.com : Humayon Ahmed : Humayon Ahmed
  4. jamaluddibela1983@gmail.com : Jamal Uddin Belal : Jamal Uddin Belal
১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ| ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ| বর্ষাকাল| সোমবার| সকাল ৯:৪৮|
শিরোনাম
জগন্নাথপুর পৌর এলাকায় বন্যায় অসহায় গরিব মানুষের জন্য  আর কে  ভেরাটিজ স্টোর পক্ষ থেকে এান  বিতরণ জগন্নাথপুরে বাকপ্রতিবন্ধী কিশোরী ধর্ষণ, অভিযুক্ত যুবক গ্রেপ্তার জগন্নাথপুরে ঈদুল আজহা উপলক্ষে হত-দরিদ্রের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ জগন্নাথপুরে প্রেমের ফাঁদে ফেলে ইংল্যান্ডপ্রবাসী তরুণীর ভিডিও ধারণ, পর্নোগ্রাফির মামলায় যুবক গ্রেপ্তার জগন্নাথপুরে পুলিশ পক্ষে থেকে ঈদ উপহার পেল শতাধিক দরিদ্র পরিবার জগন্নাথপুরে ঈদুল আজহা উপলক্ষে ফ্রেন্ডস্ ক্লাবের খাদ্য সামগ্রী বিতরণ ব্যবসায়ীকে হত্যা চেষ্টা ছিনতাই মামলার আসামী গ্রেফতার জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি প্রয়াত শংকর রায় স্মরণে শোকসভা: শংকর রায় তার কর্মের মধ্যে অমর হয়ে থাকবেন বিশ্বনাথে শ্যামলী-লেগুনার মুখোমুখি সংঘর্ষে – নিহত- ২ শাল্লায় খাবারের প্রলোভন দেখিয়ে ৪ বছরের শিশুকে ধর্ষণ

শাল্লায় পুলিশের পক্ষ থেকে ইফতার সামগ্রী বিতরণ।

রিপোর্টার
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪,
  • 28 দেখা হয়েছে

শাল্লা প্রতিনিধি::

-সুনামগঞ্জের শাল্লায় পুলিশের পক্ষ থেকে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। বাংলাদেশ পুলিশের আয়োজনে ও শাল্লা থানা পুলিশের সহযোগিতায় এই ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রমটি করা হয়েছে।

২৮মার্চ বৃহস্পতিবার দুপুর ১২টায় শাল্লা থানার ভেতরে পুলিশ সুপার মোহাম্মদ এহ্সান শাহ্ এই ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্ভোদন করেন। জানা যায় গরীব,অসহায়,দুস্থ ও প্রতিবন্ধীদের মধ্যে ১৫০ প্যাকেট ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। ইফতার সামগ্রীর মধ্যে ৫ কেজি চাল,১কেজি ডাল,৩ লিটার তেল,দেড় কেজি ছোলা ও ১ কেজি চিনি এই পাঁচটি জিনিস রয়েছে। এসময় পুলিশ সুপার বলেন আপনারা সবসময় আমাদের পাশে আছেন। বিভিন্নভাবে সহযোগিতা করে আসছেন। বাংলাদেশ পুলিশের যে নিয়মিত দায়িত্ব আইনশৃঙ্খলা রক্ষা ও এলাকার শৃঙ্খলা রক্ষা করা। তার পাশাপাশি পুলিশ বিভিন্ন সময় বিভিন্নভাবে আপনাদের পাশে দাঁড়ায়। দেশের গুরুত্বপূর্ণ সময়গুলোতে বাংলাদেশ পুলিশ গুরুত্বপূর্ণ অবদান রেখে আসছেন। সেই হিসেবেই মাহে রমজান উপলক্ষে বিভিন্ন জায়গায় আইজিপি’র নির্দেশনায় আজকের এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। তিনি বলেন যদিও এই সামগ্রী পরিমাণে সামান্য তবে আপনাদের পাশে থাকার জন্য আমরা চেষ্টা করেছি। আপনারা যারা কষ্ট করে আসছেন আপনাদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং আপনাদের জন্য আমরা দোয়া করি।

তিনি আরো বলেন মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমাদের দেশে এখন খুব বেশি গরীব ও হতদরিদ্র নেই। যারাই রয়েছে তারা কোন না কোনভাবে সামাজিক নিরাপত্তা বলয়ের মধ্যে আছে। সরকারি বিভিন্ন প্রকল্পের মাধ্যমে সহায়তা দেওয়া হচ্ছে। এখন বাংলাদেশের মানুষ একেবারেই হতদরিদ্র নেই। আমরা চেষ্টা করি সমাজে যারা গরীব ও দুস্থ তাদের পাশে দাঁড়ানোর জন্য। বাংলাদেশ পুলিশ যেন সবসময় মানুষের পাশে থাকতে পারে সেই প্রত্যাশা ব্যক্ত করেন পুলিশ সুপার।

এসময় থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মিজানুর রহমান,প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ সহ থানার সকল পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরণের আরো খবর
  • © All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD